শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.৫৬°সে
সর্বশেষ:
ভারতে হাসপাতালে আগুন, মালিকসহ নিহত ৫ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে ট্রাম্পের সময় লাগবে ২৪ ঘণ্টা বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি রমজান মাসকে ডায়বেটিস ও রমজান সচেতনতা মাস হিসেবে ঘোষণা করেছে:এসেডবি হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

ইউক্রেনে যুদ্ধে আরেক মার্কিন সেনা নিহত

অনলাইন ডেস্ক :

মার্কিন নৌবাহিনীর কমান্ডো ইউনিট নেভি সিলের এক সদস্য পূর্ব ইউক্রেনে নিহত হয়েছেন বলে মার্কিন নৌবাহিনী নিশ্চিত করেছে।নিহত ড্যানিয়েল সুইফট ২০১৯ সালে নেভি সিল থেকে পালিয়ে যাওয়া সদস্য। তিনি ইরাক ও আফগানিস্তানে যুদ্ধ করেছেন। খবর আল-আরাবিয়ার।

সুইফট গত ১৮ জানুয়ারি মারা গেছেন। এর আগে তিনি রাশিয়ার সেনাদের বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে মারাত্মক আহত হন। এক ব্রিফিংয়ে সাংবাদিকদের একথা জানান মার্কিন নৌবাহিনীর এক কর্মকর্তা।

এদিকে মার্কিন পরারাষ্ট্র দপ্তর এক বিবৃতিতে বলেছে, ইউক্রেনে যুদ্ধ করতে গিয়ে এক মার্কিন নাগরিক নিহত হয়েছেন। তবে বিবৃতিতে সুইফটের নাম উল্লেখ করা হয়নি।

বিবৃতিতে বলা হয়েছে, আমরা নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে লাগাতার যোগাযোগ রাখছি এবং সম্ভাব্য সব ধরনের কন্স্যুলার সহযোগিতা দেয়া হচ্ছে। ভিক্টিম পরিবারের সম্মান রক্ষার জন্য এই কঠিন সময়ে এর চেয়ে আমরা বেশি কিছু বলতে পারছি না।

আমেরিকার অরেগন অঙ্গরাজ্যের নাগরিক ড্যানিয়েল সুইফট ২০০৫ সালে মার্কিন নৌবাহিনীতে যোগ দেন এবং ইরাক ও আফগানিস্তানে যুদ্ধ করেছেন।

কথিত সন্ত্রাসবাদবিরোধী যুদ্ধে অংশ নেওয়ার জন্য তিনি পদক পেয়েছিলেন। ২০১৯ সালের মার্চ মাস থেকে তিনি মার্কিন নৌবাহিনীতে ছুটি ছাড়া অনুপস্থিত রয়েছেন।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে ট্রাম্পের সময় লাগবে ২৪ ঘণ্টা
বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি
হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক
বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয়
ভারতে ৩ বিমান বিধ্বস্ত
সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন

আরও খবর


close