শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬৬°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ

অনলাইন ডেস্ক:

মাঝ আকাশে এক যাত্রীর সঙ্গে বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ করল লসঅ্যাঞ্জেলেস থেকে আটলান্টাগামী ডেল্টা এয়ারের একটি বিমান।পরে ওই যাত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার যুক্তরাষ্ট্রের ওকলাহামায় স্থানীয় সময় মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে। খবর ইয়াহু নিউজের।

হঠাৎ করে এক যাত্রী ক্ষেপে গিয়ে আক্রমণ করে বসেন দুজন ফ্লাইট অ্যাটেনডেন্টকে। তাকে বাধা দিতেই বারবার হুমকি দেন, ‘প্লেন নামিয়ে দেব!’ মাঝ আকাশে থাকা বিমানের পাইলট তখন অন্য যাত্রীদের সাহায্য চেয়ে বার্তা পাঠান। তার পরেই এগিয়ে আসেন কয়েকজন যাত্রী।

পরে সবাই মিলে কাবু করেন ওই অবাধ্য যাত্রীকে। এরই মধ্যে পাইলট প্লেনটিকে ওকলাহামা সিটি বিমানবন্দরে জরুরি অবতরণ করান। সেখানে সন্দেহভাজন ওই যাত্রীকে আটক করে হেফাজতে নেয় পুলিশ।

পরে কিছু শারীরিক অস্বস্তির কথা জানানোয় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের একটি সূত্রের দাবি, ওই যাত্রীর কিছু মানসিক সমস্যা রয়েছে। তিনি ওই বিমান সংস্থারই ছুটিতে থাকা কর্মী। বয়স কুড়ির কোঠায়। তবে এ ঘটনায় বিমানের কোনো যাত্রী আহত হননি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে
ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে
যুক্তরাষ্ট্রের মিশিগানে বিমানে হিজাব পরায় মুসলিম নারীর ওপর হামলা
যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যে মসজিদ পেল শিক্ষার্থীরা
আগামী সপ্তাহে হোয়াইট হাউজে অনুষ্ঠিত হতে যাচ্ছে মোদি-বাইডেন বৈঠক
আইএইএর সভায় ইরানবিরোধী কোনো প্রস্তাব পাস হবে না: যুক্তরাষ্ট্র

আরও খবর


close