শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬১°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে প্রেমিককে সঙ্গে নিয়ে বাবাকে খুন

অনলাইন ডেস্ক:

প্রেমিককে সঙ্গে নিয়ে বাবাকে খুন করার পর সেই ঘটনার স্বীকারোক্তিমূলক এক ভিডিও ইউটিউবে পোস্ট করেছে এক কিশোরী।যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে চলতি বছরের এপ্রিলে এই ঘটনা ঘটেছে বলে শুক্রবার এক প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে জানা গেছে, সিয়েরা হালসেট (১৬) নামে ওই কিশোরী আর তার প্রেমিক অ্যারন গুরেরো (১৮) মিলে সিয়েরার বাবা ড্যানিয়েল হালসেটকে (৪৫) খুন করার পর তা স্বীকার করে একটি ভিডিও ইউটিউবে পোস্ট করেছে।

পুলিশ জানিয়েছে, খুন করার পর আলমত নষ্ট করতে ওই প্রেমিক যুগল বাড়িতে আগুন ধরিয়ে লাশ পুড়িয়ে দেওয়ার চেষ্টা করে। পুলিশ লাশের পাশ থেকে একটি রক্তাক্ত করাত উদ্ধার করেছে। করাতটির সাহায্যেই হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

ড্যানিয়েলকে হত্যা করার তিনদিন পর ইউটিউবের ভিডিও পোস্ট করে ওই প্রেমিক যুগল। ভিডিওতে দু‘জনকে দেখা গেছে হাসতে হাসতে একসঙ্গে সেই ঘটনার বিবরণ দিতে৷

ভিডিওতে তারা বলেছে কীভাবে সিয়েরার বাবাকে মেরে ফেলার পর ৩ দিন হয়ে গেছে আর এটা বোঝাতে ক্যামেরায় তিনটি আঙুল দেখায় তারা৷

ভিডিওতে তাদের একটি তাঁবুর মধ্যে দেখা যায়৷ এ ন্যাক্কারজনক ঘটনা ঘটানোর জন্য তাদের মধ্যে কোনো অনুতাপ ছিল না বলে ভিডিওতে দেখা গেছে।

হত্যার অভিযোগে এরই মধ্যে এই প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। মার্কিন আইন অনুযায়ী সিয়েরার বয়স ১৬ বছরের হওয়ায় তার কোনো সাজা হবে না৷ তবে অ্যারনের বয়স ১৮ হওয়ায় সাজার হাত থেকে তিনি বাঁচতে পারবেন না বলে জানিয়েছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে
ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে
উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট
নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি
চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো
ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

আরও খবর


close