মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২৪.৪৭°সে
সর্বশেষ:
বাংলাদেশ আইএলও পরিচালনা পর্ষদের সদস্য পদে নির্বাচিত শারুন-নুসরাতের যোগাযোগ খতিয়ে দেখা হচ্ছে বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ সোমালিয়ায় সেনা অভিযানে ৪৮ ঘণ্টায় অর্ধশতাধিক আল-শাবাব যোদ্ধা নিহত মিয়ানমারের জান্তাবিরোধী আন্দোলনকারীরা রোহিঙ্গাদের সমর্থন ইসরাইলের নতুন প্রধানমন্ত্রীকে মোদির অভিনন্দন সরকারি গাড়ি ও তেল খরচ করে ব্যক্তিগত কাজে ব্যবহার উপজেলা চেয়ারম্যান চীনা বন্দরে বাংলাদেশসহ ১১টি দেশ থেকে হিমায়িত খাদ্য ‘আমদানি বন্ধ’ ১৯ জুন থেকে দেশে চীনের সিনোফার্ম ও বেলজিয়ামের টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ইউরোর মতো বড় মঞ্চে ৫০ গজ দূর থেকে চোখ জুড়ানো গোল নাসির-অমিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়া আমি অনেক খুশি:পরীমনির নতুন প্রধানমন্ত্রী পেতে যাচ্ছে ইসরায়েল

নিউইয়র্কে ট্যাক্সিচালকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কৌশলী ইমা, যুক্তরাষ্ট্র 

নিউইয়র্কে বাংলাদেশি ট্যাক্সিচালক আসাদ-উজ-জামান রিপনের ওপর দুর্বৃত্তের হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ব্রঙ্কসের স্টারলিং বাংলাবাজার এলাকায় বিকালে যুক্তরাষ্ট্রের নাটোর জেলা সমিতি এ সমাবেশের আয়োজন করে। সমাবেশ থেকে বর্ণবৈষম্য হামলাসহ সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়।

বর্ণবৈষম্য হামলাবিরোধী লেখা সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন স্লোগান দেন প্রতিবাদকারীরা।
২৩ মে রাতে ব্রঙ্কসের ২০৭ স্ট্রিট এবং ডিকেটর এলাকায় বাংলাদেশি ট্যাক্সিচালক নাটোর জেলা সমিতির সহ-সাধারণ সম্পাদক আসাদ-উজ-জামান রিপন অতর্কিতভাবে দুর্বৃত্তের হামলার শিকার হন।

নাটোর জেলা সমিতির সভাপতি আইনজীবি কামরুজ্জামান বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাক হামিদ হিরোর পরিচালনায় এ সমাবেশে ভিকটিম আসাদ-উজ-জামান রিপন তার ওপর বর্বরোচিত হামলার লোমহর্ষক বর্ণনা দেন।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আইনজীবী মঈন চৌধুরী, কাউন্সিলম্যান প্রার্থী মোহাম্মদ এন মজুমদার ও মির্জা মামুনুর রশীদ, বৃহত্তর রাজশাহী সমিতির সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, আয়োজক সংগঠনের সহ-সভাপতি শামীম আহমেদ ও জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাসুদ রানা, প্রচার সম্পাদক মোহাম্মদ ইয়াকুব আলী মিঠু, সহ প্রচার সম্পাদক ওবাইদুর রহমান, বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সহ সভাপতি মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডসের সাধারণ সম্পাদক মো. শামীম মিয়া, আমেরিকান-বাংলাদেশি ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকের সাধারণ সম্পাদক শেখ জামাল হুসেন, বাংলা ক্লাব ইউএসএর সভাপতি আবুল কালাম পিনু, সহ সভাপতি মো. মমিনুল ইসলাম, কমিউনিটি এক্টিভিস্ট নাছির উদ্দীন ও নুরুল ইসলাম মোল্লা প্রমুখ।
সভাপতি অ্যাডভোকেট কামরুজ্জামান বাবু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাক হামিদ হিরো অনুষ্ঠান যোগদানের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশ আইএলও পরিচালনা পর্ষদের সদস্য পদে নির্বাচিত
বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ
সোমালিয়ায় সেনা অভিযানে ৪৮ ঘণ্টায় অর্ধশতাধিক আল-শাবাব যোদ্ধা নিহত
মিয়ানমারের জান্তাবিরোধী আন্দোলনকারীরা রোহিঙ্গাদের সমর্থন
চীনা বন্দরে বাংলাদেশসহ ১১টি দেশ থেকে হিমায়িত খাদ্য ‘আমদানি বন্ধ’
নাসির-অমিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়া আমি অনেক খুশি:পরীমনির

আরও খবর


close