শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.৮৬°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

আমিরের সিনেমার অডিশন দিয়েছিলেন, তবে সেই অভিজ্ঞতা ভালো নয় কিয়ারার

অনলাইন ডেস্ক:
এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত ও সফল অভিনেত্রীদের অন্যতম কিয়ারা আডবাণী। একের পর এক ছবির চুক্তিতে সই করছেন তিনি। তবে একটা সময় ছিল, যখন পর পর ছবির অডিশন দিয়েও সুযোগ মেলেনি কিয়ারার। তেমনই একটি ছবি হল ‘লাল সিং চড্ডা’।

প্রথম থেকেই এই ছবি নিয়ে নানা বিতর্ক। ছবিটি ছিল ইংরেজি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ। ছবিটি তৈরি হতে কয়েক বছর সময় ব্যয় করেন নির্মাতারা। তার পরও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন আমির খান ও কারিনা কাপুর খান। ছবিতে কারিনা অভিনীত রূপা চরিত্রটির জন্য অডিশন দেন কিয়ারা। যদিও নেওয়া হয়নি তাকে।
এই অভিনেত্রীর কথায়, আমি ‘লাল সিং চড্ডা’র জন্যও অডিশন দিয়েছিলাম। তখন যদিও জানতাম না, সেটা ‘লাল সিং চড্ডা’র জন্য অডিশন। ওই অডিশনটি নিয়ে আমি আর ভাবতে চাই না। নিশ্চয়ই খুব খারাপ অভিনয় করেছিলাম। যদিও অনেক বছর আগের কথা।

ছবিতে এক শিখের চরিত্রে অভিনয় করেছেন আমির। টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় রূপান্তরণ এই ছবি। ছবির মুখ্য চরিত্রের জীবনের পরতে পরতে চমক। জীবনের ব্যর্থতা, কঠিন লড়াই করে এগিয়ে চলা- সব কিছুই ছিল এই ছবিতে। তারপরও দর্শক টানতে ব্যর্থ হয় এই ছবি। এই ছবির পর বেশ কিছু দিন অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপনে দেশ ছাড়লেন শাবনূর
পিচ্চি হান্নানকে নিয়ে হচ্ছে সিনেমা
পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত
পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা
অবিকল যেন মেহজাবীন! কে এই মালাইকা?
বিশেষ দিনে স্ত্রীকে আফজালের খোলাচিঠি

আরও খবর