রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৭৫°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

আমিরের সিনেমার অডিশন দিয়েছিলেন, তবে সেই অভিজ্ঞতা ভালো নয় কিয়ারার

অনলাইন ডেস্ক:
এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত ও সফল অভিনেত্রীদের অন্যতম কিয়ারা আডবাণী। একের পর এক ছবির চুক্তিতে সই করছেন তিনি। তবে একটা সময় ছিল, যখন পর পর ছবির অডিশন দিয়েও সুযোগ মেলেনি কিয়ারার। তেমনই একটি ছবি হল ‘লাল সিং চড্ডা’।

প্রথম থেকেই এই ছবি নিয়ে নানা বিতর্ক। ছবিটি ছিল ইংরেজি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ। ছবিটি তৈরি হতে কয়েক বছর সময় ব্যয় করেন নির্মাতারা। তার পরও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন আমির খান ও কারিনা কাপুর খান। ছবিতে কারিনা অভিনীত রূপা চরিত্রটির জন্য অডিশন দেন কিয়ারা। যদিও নেওয়া হয়নি তাকে।
এই অভিনেত্রীর কথায়, আমি ‘লাল সিং চড্ডা’র জন্যও অডিশন দিয়েছিলাম। তখন যদিও জানতাম না, সেটা ‘লাল সিং চড্ডা’র জন্য অডিশন। ওই অডিশনটি নিয়ে আমি আর ভাবতে চাই না। নিশ্চয়ই খুব খারাপ অভিনয় করেছিলাম। যদিও অনেক বছর আগের কথা।

ছবিতে এক শিখের চরিত্রে অভিনয় করেছেন আমির। টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় রূপান্তরণ এই ছবি। ছবির মুখ্য চরিত্রের জীবনের পরতে পরতে চমক। জীবনের ব্যর্থতা, কঠিন লড়াই করে এগিয়ে চলা- সব কিছুই ছিল এই ছবিতে। তারপরও দর্শক টানতে ব্যর্থ হয় এই ছবি। এই ছবির পর বেশ কিছু দিন অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত

আরও খবর