মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৪°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

আফগানদের গুঁড়িয়ে শ্রীলংকার সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক :
শ্রীলংকা সফরে গিয়ে তিন ম্যাচ সিরিজের প্রথম খেলায় স্বাগতিকদের হারিয়ে তাক লাগিয়ে দেয় আফগানিস্তান।

সিরিজের প্রথম ম্যাচে ২৬৮ রানে অলআউট হয় শ্রীলংকা। জবাবে ইব্রাহিম জাদরানের ৯৮ রানের ইনিংসে ভর করে অনায়াসেই জয় পায় আফগানিস্তান।

সিরিজের দ্বিতীয় ম্যাচে ৩২৪ রানের বিশাল টার্গেট তাড়ায় ১৯১ রানে অলআউট হওয়া আফগানিস্তান ম্যাচ হারে ১৩২ রানে।

বুধবার সিরিজ নির্ধারণী ম্যাচে লংকান দুই পেসার দুশমন্থ চামিরা ও লাহিরু কুমারার গতি আর ওয়ানেন্দ্র হাসারঙ্গার স্পিনে বিভ্রান্ত হয়ে র মুখে পড়ে ২২.২ ওভারে ১১৬ রানে অলআউট হয় আফগানিস্তান।

দলের হয়ে সর্বোচ্চ ২২ রান করে করেন ইব্রাহিম জাদরান ও মোহাম্মদ নবি। শ্রীলংকার হয়ে চামিরা নেন ৪ উইকেট। ৩ উইকেট নেন হাসারঙ্গা। আর ২ উইকেট নেন লাহিরু কুমারা।

মামুলি স্কোর তাড়া করতে নেমে মাত্র ১৬ ওভারে এক উইকেট হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করে স্বাগতিক শ্রীলংকা। দলের হয়ে ৫১ রানে ফেরেন পাথুম নিশানকা। ৫৬ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন দিমুথ করুনারত্নে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
মোস্তাফিজের আইপিএলে ভাল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড
নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড
আফগান-বাংলাদেশ সিরিজ স্থগিত
ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া
মুস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই

আরও খবর