সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৮৩°সে
সর্বশেষ:

আফগানদের উড়িয়ে দিল টাইগাররা

অনলাইন ডেস্ক: অবশেষে রুদ্ধশাস লড়াইয়ে আফগানদের উড়িয়ে দিল বাংলাদেশ দল। শেষ বলে বাউন্ডারি করে বাংলাদেশকে জয় ছিনিয়ে এনে দিয়েছে শরিফুল ইসলাম।

শেষ ওভারে ৩ বলে ৩ উইকেট নিয়ে বাংলাদেশের ভিত নড়বড়ে করে দিয়েছিলেন করিম জানাত।
সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে শ্বাসরুদ্ধকর এক লড়াই শেষে জয়ের হাসি হাসল টাইগাররা। ১৫৫ রানের টার্গেটে খেলতে নেমে আফগানিস্তানকে সিলেটে ২ উইকেটে হারিয়েছে সাকিব আল হাসানের দল।

শেষ ওভারে হ্যাটট্রিক করে টাইগার শিবিরে হারের কাঁপন জাগিয়েছিলেন আফগান বোলার করিম জানাত। তবে টাইগার বোলার শরীফুল ইসলাম ব্যাট হাতে করিমকে চার মেরে দলকে এনে দিলেন দারুণ জয়। আর জয়ে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা।
১৫৫ রানের মাঝারি টার্গেটে ব্যাট করতে নেমে টাইগার ওপেনার ও টপ অর্ডার ব্যাটাররা সুবিধা করতে পারেননি। মাঝপথে দলের হাল ধরেন তাওহিদ হৃদয় ও শামীম হোসেন। শামীম ৩৩ রান করে আউট হলেও শেষ পর্যন্ত হাল ধরেছিলেন হৃদয়। ৩২ বলে ৪৭ রানে অপরাজিত ছিলেন তিনি।

এর আগে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়লেও আফগানদের এগিয়ে নিয়েছিলেন মোহাম্মদ নবী ও আজমাতুল্লাহ ওমরজাই। তাদের ব্যাটে ভর করেই ৭ উইকেট হারিয়ে ১৫৪ রানের সংগ্রহ পায় আফগানরা। সেই রান টপকে জিততে বাংলাদেশের খোয়া গেছে ৮ উইকেট।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে
কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ
ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের
মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত

আরও খবর