রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৩৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

আজ অপেক্ষার অবসান ঘটছে সুমাইয়ার

ঢাকা: লাল-সবুজ জার্সিতে খেলার স্বপ্ন বহুদিনের বাংলাদেশি বংশোদ্ভূত জাপানি ফুটবলকন্যা মাতসুশিমা সুমাইয়ার। অবশেষে তার স্বপ্ন পূরণ হওয়ার পথে। নেপালের বিপক্ষে দুটি ফিফা প্রীতি ম্যাচের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ২৩ জনের দল ঘোষণা করেছে। দলে আছেন সুমাইয়া। অভিষেকের অপেক্ষায় এই ফরোয়ার্ড।

মাতসুশিমা সুমাইয়ার জন্ম জাপানে। তার মা জাপানি, বাবা বাংলাদেশি। বাবার নাম মাসুদুর রহমান। মা মাতসুশিমা তমোমি। গত দুই মৌসুম তিনি মেয়েদের ফুটবল লিগে ছিলেন কিংসে। সবশেষ লিগে ম্যাচ খেলেছেন কয়েকটি, গোলও করেছেন। লিগের পর তাকে ডাকা হয়েছিল বাফুফের ক্যাম্পে। প্রথমবারের মতো জায়গা করে নিলেন জাতীয় দলের ২৩ জনের স্কোয়াডে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
মোস্তাফিজের আইপিএলে ভাল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড
নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড
আফগান-বাংলাদেশ সিরিজ স্থগিত
ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া
মুস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই

আরও খবর