শুক্রবার, ২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ ৬.৬৯°সে
সর্বশেষ:
রাহুল গান্ধীর সংসদ সদস্য পদ বাতিল রমজানে ১০ টাকা লিটার দরে দুধ বিক্রি করছেন এরশাদ কারওয়ানবাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান ভূমিকম্পে বেঁচে যাওয়াদের সঙ্গে রমজানের প্রথম দিন কাটালেন এরদোগান ধামরাইয়ে চেয়ারম্যানের নির্দেশে কেটে ফেলা হচ্ছে শতবর্ষী বটগাছ ইউক্রেন যুদ্ধে বিধ্বস্ত জাহাজের ক্ষতিপূরণ ২৩৬ কোটি পেল বাংলাদেশ রেকর্ড গড়া জয়ে সিরিজ বাংলাদেশের ৭ জেলাকে ভূমিহীন-গৃহহীনমুক্ত ঘোষণা বাংলাদেশের প্রধানমন্ত্রীর ঢাকাসহ ২০ অঞ্চলের নদীবন্দরে সতর্কতা চীনের পরিকল্পনায় যুদ্ধ শেষ হতে পারে: পুতিন বাংলাদেশের শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশের ভবিষ্যত প্রজন্ম-মনোরঞ্জন শীল গোপাল এমপি পুতিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিয়ে যা বললেন বাইডেন

বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় মদ-সিগারেট জব্দ

যশোর প্রতিনিধি :
ভারত থকে আসা বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় মদসহ ৫০ হাজার কার্টন বেনসন ও এজ লাইট সিগারেট আটক করেছেন কাস্টমস হাউসের কর্মকর্তারা। রোববার দুপুরে বেনাপোল রেলস্টেশন এলাকায় বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় এসব অবৈধ পণ্য আটক করা হয়।
আটক সিগারেট ও মদগুলো একটি চোরাচালানি চক্র বন্ধন এক্সপ্রেস ট্রেনে করে পাচার করছিল বলে কাস্টমস সূত্র জানায়।

বেনাপোল কাস্টমস হাউসের যুগ্ম কমিশনার আ. রশিদ মিয়া জানান, ভারত থেকে বন্ধন এক্সপ্রেস ট্রেনযোগে বিপুল পরিমাণ সিগারেট ও মাদক দ্রব্য পাচার হয়ে আসছে- এমন ধরনের গোপন সংবাদ পেয়ে কাস্টমসের ডেপুটি কমিশনার রবীন্দ্র কুমার সিংহের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। ট্রেন থেকে ৯ লাখ টাকা মূল্যের ৫০ হাজার কার্টন বেনসন ও এজ লাইট সিগারেট ও ১৮ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। এ ব্যাপারে কাউকে আটক করা সম্ভব হয়নি। আটক মালামাল বেনাপোল কাস্টমস হাউসে জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি বিভাগীয় মামলা হয়েছে।

তিনি আরও জানান, রাজস্ব সুরক্ষার স্বার্থে কাস্টমসের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রমজানে ১০ টাকা লিটার দরে দুধ বিক্রি করছেন এরশাদ
কারওয়ানবাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান
ধামরাইয়ে চেয়ারম্যানের নির্দেশে কেটে ফেলা হচ্ছে শতবর্ষী বটগাছ
ইউক্রেন যুদ্ধে বিধ্বস্ত জাহাজের ক্ষতিপূরণ ২৩৬ কোটি পেল বাংলাদেশ
রেকর্ড গড়া জয়ে সিরিজ বাংলাদেশের
৭ জেলাকে ভূমিহীন-গৃহহীনমুক্ত ঘোষণা বাংলাদেশের প্রধানমন্ত্রীর

আরও খবর


close