শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.১৬°সে
সর্বশেষ:
হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ ১ লাখ টাকা বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি! রাজশাহীতে আ. লীগের জনসভার জন্য ভাড়ায় ৭ বিশেষ ট্রেন সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন

বাস থেকে ৫ হাজার ইয়াবাসহ দম্পতি আটক

ব‌রিশাল প্রতিনিধি:

বরিশালে বাস থেকে ৫ হাজার ইয়াবাসহ দম্পতিকে আটক করেছে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার রাত ৮টায় বরিশাল-পটুয়াখালী সড়কের বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে এই অভিযান করা হয়।

আটক দম্পতি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার জাটিয়া এলাকার সোহেল হোসেন (৩০) ও তার স্ত্রী আয়েশা আক্তার (২০)।

মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানিয়েছেন, ইমরান ট্রাভেলসের একটি বাসে ঢাকা থেকে ইয়াবা নিয়ে কলাপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। বাস ওই এলাকা অতিক্রমকালে গতিরোধ করে তল্লাশি করা হয়। এ সময় বাস থেকে দম্পতিকে আটক করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা বাদী হয়ে মামলা করবে বলে জানিয়েছেন সহকারী পরিচালক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক
চট্টগ্রামে ২লক্ষপিচ ইয়াবাসহ ৫জনকে গ্রেফতার করেছে র্যাব-৭
রাজশাহী স্টেশনে যাত্রীকে পিটিয়ে আহত করেছে গার্ড-ক্লিনার
মাকে ৫ টুকরা করায় ছেলেসহ ৭ জনের মৃত্যুদণ্ড
১১ বছর ধরে পলাতক জঙ্গি নেতা যাত্রাবাড়ী থেকে গ্রেপ্তার : র‌্যাব
ইসলামী ব্যাংকের ৪ কর্মকর্তা গ্রেপ্তার

আরও খবর


close