শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.৫৬°সে
সর্বশেষ:
ভারতে হাসপাতালে আগুন, মালিকসহ নিহত ৫ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে ট্রাম্পের সময় লাগবে ২৪ ঘণ্টা বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি রমজান মাসকে ডায়বেটিস ও রমজান সচেতনতা মাস হিসেবে ঘোষণা করেছে:এসেডবি হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে আহত এসআইকে হেলিকপ্টার ঢাকায়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
অবরুদ্ধ করে রাখা বাবা-মাকে উদ্ধার করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের এসআই আতিকুল্লাহ।

তাকে উন্নত চিকিৎসার জন্য রোববার রাতেই র‌্যাবের একটি হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া নাটাই উত্তর ইউনিয়নে বেহাইর গ্রামে রোববার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়ার নাটাই উত্তর ইউনিয়নে বেহাইর গ্রামের বজলু মিয়া ও তার স্ত্রীকে ঘরে অবরুদ্ধ করে রাখে তাদের সন্তান নেশাগ্রস্ত ও বুদ্ধিপ্রতিবন্ধী সাইদুল ইসলাম।

৯৯৯ থেকে কল পেয়ে ঘটনা জানতে পেরে রোববার সন্ধ্যায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যায়। তার আগে দুপুর থেকেই সাইদুল ইসলাম নেশার টাকার জন্য বাবা-মাকে চাপ দিতে থাকে। একপর্যায়ে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে ঘরে অবরুদ্ধ করে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি দেন এবং হাতে একটি ছুরি নিয়ে বাড়ির চারপাশে ঘোরাফেরা করতে থাকেন।

পুলিশ ঘটনাস্থলে যাওয়ার সঙ্গে সঙ্গেই আগে থেকে সাইদুরের হাতে থাকা ছুরি দিয়ে এসআই আতিকুল্লাহর ওপর আঘাত করেন। ছুরিকাঘাতে তার বুকের ডান পাঁজর এবং ডান হাতের অনেকটাই কেটে যায়।

আতিকুল্লাকে গুরুতর আহতাবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়া হয় এবং ঘটনাস্থল থেকে সাইদুরসহ তার মা ও বাবা বজলু মিয়াকে পুলিশ হেফাজতে রাখা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলার হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধ করা গেলেও তবে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছি।

পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, উন্নত চিকিৎসার জন্য আহত এসআইকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক
চট্টগ্রামে ২লক্ষপিচ ইয়াবাসহ ৫জনকে গ্রেফতার করেছে র্যাব-৭
রাজশাহী স্টেশনে যাত্রীকে পিটিয়ে আহত করেছে গার্ড-ক্লিনার
মাকে ৫ টুকরা করায় ছেলেসহ ৭ জনের মৃত্যুদণ্ড
১১ বছর ধরে পলাতক জঙ্গি নেতা যাত্রাবাড়ী থেকে গ্রেপ্তার : র‌্যাব
বাস থেকে ৫ হাজার ইয়াবাসহ দম্পতি আটক

আরও খবর


close