শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৩৯°সে
সর্বশেষ:
৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার নিউইয়র্কে মদ্যপ আওয়ামী লীগ নেতার কাণ্ড ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ বাংলাদেশের দুর্নীতি মোকাবিলার বিষয়ে যে বার্তা দিলেন ডোনাল্ড লু

অন্তঃসত্ত্বা স্ত্রীর মান ভাঙাতে কী করলেন রণবীর

বিনোদন ডেস্ক
সম্প্রতি ইতালিতে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। অন্তঃসত্ত্বা স্ত্রী দীপিকাকে একা রেখে প্রমোদতরীর ওই পার্টিতে বেশ খোশমেজাজে দেখা গিয়েছিল রণবীরকে। এ নিয়ে নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখেও পড়ছেন এই অভিনেতা। কারণ, স্ত্রীর অন্তঃসত্ত্বা থাকাকালীন স্বামী পাশে থাকবেন, এটাই স্বাভাবিক; অথচ স্বামী বিদেশে পার্টিতে গিয়ে মজেছেন।

তবে ইতালি থেকে ফেরা মাত্রই স্ত্রীকে খুশি করার চেষ্টা করেছেন রণবীর। ধারণা করা হচ্ছে, বিদেশে পার্টি করতে যাওয়ার খেসারত দিচ্ছেন অভিনেতা। তাহলে স্ত্রীর অভিমান ভাঙাতে কি এমন করলেন রণবীর?

ভারতীয় গণমাধ্যমের খবর, সোমবার রাতে দীপিকাকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন রণবীর সিং। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। দেখা গেল, অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত ধরে আগলে রেখেছেন রণবীর সিং। এ সময় অভিনেত্রীর পরনে ছিল স্ট্রাইপড লাল কুর্তা ও পাজামা। রণবীরের পরনে ছিল ছিমছাম টি-শার্ট। দুজনের চোখেই চশমা। এ সময় দিপীকার বেবিবাম্পটাও ঈষৎ দৃশ্যমান হয়েছিল।

শুধু দীপিকা নয়, এদিন পরিবারের সবাইকে নিয়েই রেস্তোরাঁয় গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন, রণবীরের মা অঞ্জু ভাবনানি ও বাবা জগজিৎ সিং। নৈশভোজে নিজের শাশুড়িকেও আনতে ভোলেননি এই অভিনেতা।

তবে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজেকে একেবারেই ঘরবন্দি করে রাখেননি দীপিকা। কয়েকদিন আগে বেবি বাম্প নিয়েই ‘সিংঘম’ সিনেমায় শুটিং করেছিলেন দীপিকা। এছাড়াও ভারতে চলমান লোকসভা নির্বাচনে বর রণবীরকে নিয়ে অসুস্থ শরীরেই ভোট দিতে গিয়েছিলেন তিনি। অথচ অন্তঃসত্ত্বা অবস্থায় দীপিকাকে একলা ফেলে জমকালো পার্টিতে মগ্ন হয়ে আলোচনায় আসলেন রণবীর।

আগামী সেপ্টেম্বরেই তারকা দম্পতি দীপিকা-রণবীরের ঘর আলো করে আসছে তাদের নতুন অতিথি। শুধু চূড়ান্তভাবে সুসংবাদ দেওয়ার দিন গুনছেন এই নায়ক-নায়িকা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিনেমায় অভিনয় না করার কারণ জানালেন পড়শী
হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত

আরও খবর