মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৭৬°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

অনুশীলনের সময় হৃদরোগে আক্রান্ত বাস্কেটবল কিংবদন্তি লেব্রন জেমসের ছেলে

অনলাইন ডেস্ক:
মাইকেল জর্ডান পরবর্তী বাস্কেটবল দুনিয়ার অন্যতম বড় তারকা নিঃসন্দেহে লেব্রন জেমস। মার্কিন যুক্তরাষ্ট্র-সহ বাস্কেটবল খেলা দেশগুলোতে তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। সেই কিংবদন্তি বাস্কেটবলার লেব্রন জেমসের ছেলে ব্রনি জেমস হঠাৎ করেই আক্রান্ত হন হৃদরোগে। আশঙ্কার মেঘ তখন জমতে শুরু করে লেব্রন ভক্তদের মনে। ঘটনাচক্রে ১৮ বছর বয়সী ব্রনি জেমস নিজেও একজন বাস্কেটবলার। হঠাৎ করেই তার বিষয়ে এমন একটি খবর আসায় ঘাবড়ে যান অনেকেই। তবে এই ঘটনার কয়েক ঘণ্টা পরেই সবার মনে ফেরে স্বস্তি। কেটে যায় আশঙ্কার মেঘ। জানানো হয়, আপাতত স্থিতিশীল রয়েছেন ব্রনি জেমস।

ব্রনি হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর আসার পরই কালবিলম্ব না করে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তিনি আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা গেছে, সাউদার্ন ক্যালিফোর্নিয়াতে তার দলের এক অনুশীলন সেশনে যোগ দিয়েছিলেন ব্রনি। সেখানেই দলের সকলের সঙ্গে মিলে অনুশীলন করছিলেন। বেশ হাসিখুশিও ছিলেন তিনি। কোথাও কোনও অসুবিধার কথা কিছু বোঝা যায়নি। এরপর অনুশীলন করতে করতেই বুকে প্রথমে ব্যথা অনুভব করেন ব্রনি। কিছু বুঝে ওঠার আগেই তিনি হৃদরোগে আক্রান্ত হন।

লেব্রন জেমস এবং তার স্ত্রী সাবানা জেমসের পক্ষ থেকে পরে একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেখানে তারা অনুরোধ জানিয়েছেন, “আমাদের পরিবারের গোপনীয়তা রক্ষার আবেদন জানাচ্ছি। জেমস পরিবার আপনাদের কাছে এই আবেদন রাখছে। আমরা মিডিয়াকে কোনও রকম কোনও খবর পেলেই সেই বিষয়ে আপডেট দেব।”

পাশাপাশি তারা ইউএসসি মেডিকেল এবং অ্যাথলেটিক স্টাফদেরকে ধন্যবাদ জানিয়েছেন, ক্রীড়িবিদদের প্রতি তাদের অসাধারণ সার্ভিস নিষ্ঠার সঙ্গে প্রদর্শনের কারণে।

প্রসঙ্গত, মে মাসেই ব্রনি জেমস জানিয়েছিলেন- তিনি কলেজ বাস্কেটবল খেলবেন। ট্রোজানের হয়ে এই মৌসুমে খেলবেন তিনি। সূত্র: সিএনএন, সিবিএস, মার্কা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর